kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

চট্টগ্রাম সিটি নির্বাচন : নৌকায় ভোট চাইতে মাঠে শোবিজ তারকারা

অনলাইন ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২১ ২১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম সিটি নির্বাচন : নৌকায় ভোট চাইতে মাঠে শোবিজ তারকারা

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে চলতি মাসেই। এই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিমের পক্ষে ভোট চাইতে চট্টগ্রাম ছুটে গেছেন শোবিজের একঝাঁক তারকা। তাদের দেখা যায় নির্বাচনী প্রাচরে অংশ নিতেও।

আজ রবিবার বিকেল সাড়ে তিনটায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীবৃন্দের ব্যানারে নৌকার সমর্থনে শুরু করা গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা কর্মসূচির উদ্বোধন করেন মো. রেজাউল করিম চৌধুরী। এ সময় তিনি চট্টগ্রামের মুক্তিযুদ্ধ প্রজন্ম ও স্বাধীনতার পক্ষের জনসাধারণকে নৌকার পক্ষে উজ্জীবিত করতে ভূমিকা রাখার জন্য শিল্পীদের প্রতি ধন্যবাদ জানান।

শিল্পীবৃন্দ তাদের বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন নিরেট দেশ প্রেমিক। বীর মুক্তিযোদ্ধাকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদের জন্য মনোনয়ন দিয়ে নৌকা প্রতীক তুলে দিয়েছেন। আদর্শিক, সৎ ও প্রজ্ঞাবান নেতা রেজাউল করিমকে নৌকায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করে রূপসী চট্টগ্রাম ও চট্টগ্রাম মহানগরের মানুষের জীবনমান উন্নয়নের সুযোগ দিতে ভোটারদের প্রতি অনুরোধ জানান তারা। 

শিল্পীবৃন্দ আরো বলেন, সমগ্র বাংলাদেশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন যজ্ঞ চলছে তাতে তিনি চট্টগ্রামের মানুষের জীবনমানের উন্নয়নের দায়িত্ব দিতে উপযুক্ত ব্যক্তিকেই বেছে নিয়েছেন এবং চট্টগ্রামের মানুষ নৌকায় ভোট দিয়ে রেজাউল করিমকে বিজয়ী করে নিজেদের বুদ্ধিমত্তার পরিচয় দিবেন। দেশের জন্য লড়াকু বীরের বিজয় হলে চট্টলার উন্নয়নের বিজয় হবে।

শিল্পীবৃন্দের মধ্যে রিয়াজ আহমেদ, তানভীন সুইটি, অরুনা বিশ্বাস, মীর সাব্বির, তারিন, বিজরী বরকতউল্লাহ, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, সায়মন সাদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা