kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

এমসি কলেজে ধর্ষণ, কোনো সাক্ষী না আসায় সাক্ষ্যগ্রহণ পেছাল

অনলাইন ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২১ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



এমসি কলেজে ধর্ষণ, কোনো সাক্ষী না আসায় সাক্ষ্যগ্রহণ পেছাল

ফাইল ফটো

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার স্বাক্ষ্যগ্রহণের প্রথম দিনই আদালতে কোনো সাক্ষী আসেননি। এ অবস্থায় সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ২৭ জানুয়ারি ধার্য্য করেছেন আদালত।

আজ রবিবার সকাল ১১টায় সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হকের আদালতে এ তারিখ নির্ধারণ করা হয়। আজ চার্জশিটভূক্ত ৮ আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

গত বছরের ২৫ সেপ্টেম্বর সিলেটের এমসি কলেজ ছাত্রবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। ঘটনার রাতেই নির্যাতিতার স্বামী বাদী হয়ে নগরের শাহপরান থানায় ৬ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

গত ১৭ জানুয়ারি মামলার অভিযোগ গঠনের মাধ্যমে বিচারকার্য শুরু হয়। আজ রবিবার প্রথম সাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করেছিলেন আদালত।

এর আগে গত ৩ ডিসেম্বর সিলেটের মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আবুল কাশেমের আদালতে ৮ আসামির বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক ইন্দ্রনীল ভট্টাচার্য। এতে সাইফুর রহমানকে প্রধান করে ছয় জনের বিরুদ্ধে সরাসরি ধর্ষণে জড়িত থাকা এবং অপর দুই জনের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার কথা উল্লেখ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা