kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

ধামরাইয়ে চার দোকানে দুর্বৃত্তের হানা, চার লাখ টাকার মালামাল লুট

ধামরাই (ঢাকা) প্রতিনিধি    

২৩ জানুয়ারি, ২০২১ ১১:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ধামরাইয়ে চার দোকানে দুর্বৃত্তের হানা, চার লাখ টাকার মালামাল লুট

ঢাকার ধামরাইয়ে আঞ্চলিক মহাসড়কের একটি বাসস্ট্যান্ডে চারটি দোকানে দুর্বৃত্তরা হানা দিয়ে নগদ টাকাসহ প্রায় চার লাখ টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে গেছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাতে কালামপুর-মির্জাপুর আঞ্চলিক মহাসড়কের মাদারপুর মিলগেট বাসস্ট্যান্ডে। 

ওই বাসস্ট্যান্ডের রিপন মিয়ার দোকানের তালা ভেঙে নগদ ১০ হাজার টাকা ও ৫০ বস্তা চাল, জাহাঙ্গীর আলমের প্রসাধনীর দোকানের ৫০ হাজার টাকার মালামাল, রনি মিয়ার ফার্মেসিতে প্রায় দেড় লাখ টাকার ওষুধসহ চারটি দোকানে হানা দিয়ে প্রায় চার লাখ টাকার মালামাল নিয়ে যায় দুর্বৃত্তরা। 

ভুক্তভোগীরা  জানান, শুক্রবার রাত নয়টার দিকে দোকান বন্ধ করে সবাই যার যার বাড়ি চলে যায়। আজ শনিবার সকালে এসে দেখি দোকানের তালা ভেঙে দোকানের ভিতরের মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। 

এর আগে বুধবার রাতে উপজেলা কমপ্লেক্সের ভেতর আমার বাড়ি আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক  কার্যালয়ের জানালার গ্রিল কেটে ও বিআরডিবি কার্যালয়ের দরজার তালার কয়ড়া ভেঙে দুর্বৃত্তরা হানা দিয়ে কয়েকটি আলমিরার তালা ভেঙে কোনো টাকা পয়সা না পেয়ে গুরুত্বপূর্ণ জিনিসপত্র তছনছ করেছে দুর্বৃত্তরা। 

মন্তব্য



সাতদিনের সেরা