kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু

নারায়ণগঞ্জ ও রূপগঞ্জ প্রতিনিধি   

২৩ জানুয়ারি, ২০২১ ০০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



আগুনে পুড়ে একই পরিবারের চারজনের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে আগুন লেগে তিন প্রতিবন্ধীসহ এক পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার রাতে পূর্বাচল উপশহরের ১১ সেক্টরের কুমারটেক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন—পূর্বাচল এলাকার মাসুম মিয়া (৪০), তাঁর প্রতিবন্ধী স্ত্রী সীমা বেগম (৩২) এবং প্রতিবন্ধী দুই সন্তান রাসেল (১৭) ও রহমত উল্লাহ্ (১০)। 

পুর্বাচল ফায়ার সার্ভিস স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বলেন, রাত সাড়ে ৮টার দিকে ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কম্পানির (ডেসকো) উচ্চ ভোল্টেজের তার ছিঁড়ে পল্লী বিদ্যুতের তারের ওপর পড়ে। এতে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে মাসুম মিয়ার ঘরের টিনের চালের ওপর পড়ে। 

ফলে বিদ্যুতায়িত হয়ে সঙ্গে সঙ্গে ঘরে আগুন ধরে যায়। এ সময় ঘরের ভেতরে থাকা মাসুম মিয়া ও তার প্রতিবন্ধী দুই ছেলে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়। গুরুতর দগ্ধ হন মাসুম মিয়ার স্ত্রী সীমা বেগম। তাঁকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিত্সক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মাসুমের বাড়ি পূর্বাচল ফায়ার সার্ভিস স্টেশনের কাছে হওয়ায় অল্প সময়ের মধ্যেই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে এবং আগুনে নিয়ন্ত্রণে আনে।

রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির জানান, বৈদ্যুতিক তার ছিঁড়ে টিনের চালের ঘরে পড়ে আগুন ধরে যায় এবং একই পরিবারের চারজনের মৃত্যু হয়। মরদেহগুলোর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা