kalerkantho

শুক্রবার । ২০ ফাল্গুন ১৪২৭। ৫ মার্চ ২০২১। ২০ রজব ১৪৪২

সাবেক এমপি ও মণ্ডল গ্রুপের চেয়ারম্যান মজিদ মণ্ডল আর নেই

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২২ জানুয়ারি, ২০২১ ১১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



সাবেক এমপি ও মণ্ডল গ্রুপের চেয়ারম্যান মজিদ মণ্ডল আর নেই

সাবেক এমপি ও মণ্ডল গ্রুপের চেয়ারম্যান মজিদ মণ্ডল। ফাইল ছবি

আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য মণ্ডল গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার, (২১ জানুয়ারি) রাত সাড়ে ১১ টায় আব্দুল মজিদ মণ্ডল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

আব্দুল মজিদ মণ্ডল দশম সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন। বর্তমানে তার ছেলে আব্দুল মমিন মণ্ডল ওই আসনের সংসদ সদস্য।

এমপি আব্দুল মমিন মণ্ডলের ব্যক্তিগত সহকারী তাজউদ্দিন আহম্মেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, আব্দুল মজিদ মণ্ডল দীর্ঘদিন ধরে ফুসফুসের রোগে ভুগছিলেন। তিনি কৃত্রিম অক্সিজেন নিয়ে বেঁচে ছিলেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঢাকাস্থ নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে সাড়ে ১১টায় তার মৃত্যু হয়। শুক্রবার (২২ জানুয়ারি) বাদ জুমা এনায়েতপুরের রুপনাই মাদ্রাসা মাঠে মরহুমের জানাজা শেষে দাফন করা হবে।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আ’লীগের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের, জেলা ও থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানার রুপনাই গ্রামের মৃত হাজী জহুরুল ইসলামের বড় ছেলে শিল্পোদ্যক্তা আলহাজ্ব আবদুল মজিদ মণ্ডল দেশের শীর্ষস্থানীয় গার্মেন্ট শিল্প প্রতিষ্ঠান মণ্ডল গ্রুপের প্রতিষ্ঠাতা। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠার পর থেকে তিনি  চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছিলেন।

একজন  রাজনৈতিক নেতা হিসেবে আবদুল মজিদ মণ্ডল তার নির্বাচনী এলাকায় একজন দরদি মানুষ হিসেবে কারন মানুষ আর  নেতাকর্মীদের মনে স্থান  করে নিয়েছিলেন। তিনি দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে বিজয়ী হন। এর আগে তিনি সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন।

আবদুল মজিদ মণ্ডলের মৃত্যুতে তার নির্বাচনী এলাকার সকল রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনসাধারনে মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বাদ জুমা রুপনাই ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা  হবে।

মন্তব্য



সাতদিনের সেরা