kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

বগুড়ায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত এক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২১ জানুয়ারি, ২০২১ ২২:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত এক

বগুড়ার শেরপুরে কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক হিরা মিয়া (২৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সীমাবাড়ী ইউনিয়নে এই দুর্ঘটনা ঘটে। এই সময় আহত হয়েছেন অন্তত দু’জন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত হিরা মিয়া সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গারুদাহ গ্রামের বকুল মিয়ার ছেলে।    

হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান উক্ত স্থানে পৌঁছালে বিপরীতগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আহত হন তিন জন। তাদেরকে স্থানীয় সরকারি হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে পিকআপের চালক হিরা মিয়ার অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ার শজিমেক হাসপাতালে স্থান্তান্তর করা হয়। তবে সেখানে নেওয়ার এক ঘন্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বাকি আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যাওয়ায় তাদের নাম পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরও জানান, দূর্ঘটনার পরপরই কাভার্ডভ্যান ও পিকআপ জব্দ করা হয়েছে। সেইসঙ্গে কাভার্ডভ্যান চালককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম শফিউল্লাহ (২৫)। তিনি যশোর জেলার বাগারপাড়া উপজেলার নারিকেল বাড়ি গ্রামের রবিউল ইসলামের ছেলে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা