kalerkantho

শুক্রবার । ২০ ফাল্গুন ১৪২৭। ৫ মার্চ ২০২১। ২০ রজব ১৪৪২

তিন দিন পর শীতলক্ষ্যায় মিলল নিখোঁজ গার্মেন্টকর্মীর মরদেহ

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২১ ২১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



তিন দিন পর শীতলক্ষ্যায় মিলল নিখোঁজ গার্মেন্টকর্মীর মরদেহ

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ পোশাক শ্রমিক সাদ্দাম হোসেনের (২৮) লাশ তিন দিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ এলাকা থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাদ্দাম হোসেন রনি বন্দরের নবীগঞ্জের অলিম্পিয়া হাউজ এলাকার মোসলেম উদ্দিন ভূইয়ার ছেলে ও একটি পোশাক কারখানার শ্রমিক।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপসহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, সকালে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ সাদ্দাম হোসেন রনির মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

প্রসঙ্গত, সোমবার সকাল ৯টার দিকে বন্দর উপজেলার নবীগঞ্জ খেয়াঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে যাত্রীবাহী একটি নৌকার সঙ্গে অপর একটি ট্রলারের মুখোমুখি সংঘর্ষের আশঙ্কায় নৌকা থেকে লাফিয়ে পড়ে নিখোঁজ হয় সাদ্দাম হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবাহি একটি নৌকা পারাপারের সময় একটি ট্রলার মুখোমুখি চলে আসে। এ সময় নদীতে ঢেউ সৃষ্টি হলে নৌকাটি একদিকে কাত হয়ে যায়। ঘন কুয়াশার কারণে আগত ট্রলারটি মাঝি দেখতে না পারায় আতঙ্কে নৌকার মাঝিসহ আরো তিন যাত্রী নৌকা থেকে লাফিয়ে নদীতে পড়েন। তাদের মধ্যে মাঝিসহ তিনজন নিরাপদে তীরে উঠতে পারলেও সাঁতার না জানায় সাদ্দাম হোসেন নামের ওই গার্মেন্টকর্মী নদীতে তলিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরীদল নিখোঁজ সাদ্দামকে উদ্ধারে চেষ্টা চালায়।

 

মন্তব্য



সাতদিনের সেরা