kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজির সংঘর্ষে বৃদ্ধ নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২১ ২১:২০ | পড়া যাবে ২ মিনিটে



লক্ষ্মীপুরে ট্রাক-সিএনজির সংঘর্ষে বৃদ্ধ নিহত

লক্ষ্মীপুরে মালবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাদশা মিয়া (৭০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এতে সিএনজিচালকসহ আরো পাঁচজন আহত হন। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার মিয়ার বেড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষা গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন সিএনজিচালক আজাদ, যাত্রী বেলাল, শাহাদাত, মোবারক ও জুয়েল। এদের মধ্যে সিএনজিচালক আজাদ ও বেলালের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ রামগতি থেকে লক্ষ্মীপুরের দিকে আসছিল। সিএনজিটি লক্ষ্মীপুর-রামগতি সড়কের মিয়ার বেঁড়ি এলাকায় পৌঁছালে মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজিযাত্রী বাদশা মিয়ার মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, নিহত ব্যক্তিকে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও সিএনজি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছে।

মন্তব্য



সাতদিনের সেরা