kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

ভাইদের ষড়যন্ত্র ও পুলিশের হয়রানি

১০ দিন ধরে পরিবার নিয়ে পালিয়ে বেড়াচ্ছে সোলাইমান

হবিগঞ্জ প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২১ ১৮:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



১০ দিন ধরে পরিবার নিয়ে পালিয়ে বেড়াচ্ছে সোলাইমান

হবিগঞ্জের মাধবপুর উপজেলার দত্তপাড়া গ্রামের এক নিরিহ কৃষক পরিবার ভাইদের হয়ারনিতে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। ভাইয়েরা ডিআইজির নির্দেশে তাদেরকে গ্রেপ্তার করার হুমকি দেয়। পরে পুলিশ গিয়ে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা করলে ১০দিন ধরে পালিয়ে বেড়ানোর পর বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ প্রেস ক্লাবে এসে সংবাদ সম্মেলন করেছে ওই পরিবার।

দত্তপাড়া গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে আক্তার সোলায়মান, তার স্ত্রী হেলেনা খাতুন ছেলে শরীফুল ইসলাম ও মেয়ে তানজিনা আক্তার এই সংবাদ সম্মেলন করেন। আক্তার সোলায়মানের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মেয়ে তানজিনা আক্তার।

আক্তার সোলায়মান তার লিখিত বক্তব্যে বলেন, তার বড় ভাই নিজামুল হসলাম কৃষি ব্যাংকের বড় কর্মকর্তা, ডা.  তোফাজ্জুল ইসলাম সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজের অধ্যাপক ও মঞ্জুরুল ইসলাম একটি প্রাইভেট কম্পানীর অবসরপ্রাপ্ত বড় কর্মকর্তা। তাদের ঢাকা ও সিলেটে নিজের বাড়ি-গাড়ি থাকলেও পৈত্রিক সম্পত্তি থেকে আক্তার সোলায়মানকে বঞ্চিত করেছেন তারা। তার বিরুদ্ধে মিথ্যা চুরির মামলা দায়ের করেছেন। ডিআইজির নির্দেশে তাকে গ্রেপ্তারের ভয় দেখাচ্ছেন।

মাধবপুর উপজেলার কাশিনগর ফাঁড়ির এএসআই আতিক আক্তার সোলায়মান ও তার পরিবারের সদস্যদের গ্রেপ্তার করতে বার বার বাড়িতে গিয়ে তল্লাশী করছেন। এমনকি মাধবপুর শহরে থাকা মেয়ে ও ছেলের বাসায়ও ওই পুলিশ কর্মকর্তা গিয়ে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চালায়। ফলে তারা নিরুপায় হয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

মন্তব্য



সাতদিনের সেরা