kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

ব্যাংক ম্যানেজারের ১২ কোটি টাকা আত্মসাতের ঘটনায় তোলপাড়

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২১ ১৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাংক ম্যানেজারের ১২ কোটি টাকা আত্মসাতের ঘটনায় তোলপাড়

অভিযুক্ত রেজাউল কবির

চরফ্যাশন মধুমতি ব্যাংকের সাবেক ম্যানেজার মো. রেজাউল কবিরের বিরুদ্ধে প্রায় ১২ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মধুমতি ব্যাংক চরফ্যাশন শাখার বর্তমান ব্যবস্থাপক মো. ইয়াসিন উদ্দিন সোহেল রেজাউল কবিরের বিরুদ্ধে চরফ্যাশন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ওদিকে রেজাউল কবির নিজের অপকর্ম ঢাকতে গতকাল বুধবার ভোলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। নিজের দোষ ঢাকতে তিনি অন্যদের ওপর কাল্পনিক ও অবাস্তব দায় চাপানোর চেষ্টা করেন।

মধুমতি ব্যাংক চরফ্যাশন শাখার বর্তমান ব্যবস্থাপক মো. ইয়াসিন উদ্দিন সোহেল বলেন, ব্যাংক একটি সুরক্ষিত ও বিধিবদ্ধ আর্থিক প্রতিষ্ঠান। কোনো ব্যাংকে ৫ হাজার টাকার অনিয়ম হলেও তা ব্যাংকের দায়িত্বশীল কর্মকর্তা-কর্মচারীর ওপর বর্তায়। তিনি আরো জানান, গত রবিবার সাবেক ম্যানেজার রেজাউলের টাকা আত্মসাতের বিষয়টি সমঝোতা করতে তার নিকট তার কিছু স্বজন ব্যাংকের শাখায় এসেছিলেন। তারা টাকা আত্মসাতের সাথে জড়িত আছে এমন সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের জন্য চরফ্যাসন থানায় সাতজনকে আটক করা হয়েছিল।

চরফ্যাশন থানার ওসি মো. মনির হোসেন মিয়া জানান, নতুন পাস হওয়া আইন অনুযায়ী টাকা আত্মসাতের মামলা গ্রহণের এখতিয়ার দুর্নীতি দমন কমিশনের। এ ব্যাপারে ব্যাংকের নতুন ম্যনেজার জানান, এর মধ্যে বরিশালের দুদক কার্যালয়ে সাবেক শাখা ব্যবস্থাপক রেজাউলের বিরুদ্ধে অভিযোগ জমা দেওয়া হয়েছে। খুব দ্রুত তার বিরুদ্ধে মামলার কার্যক্রম শুরু হবে।

 

মন্তব্য



সাতদিনের সেরা