kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

জয়ী হলে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ব: ফয়সল

নোয়াখালী প্রতিনিধি   

২০ জানুয়ারি, ২০২১ ১৪:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



জয়ী হলে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ব: ফয়সল

জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী পৌরসভার সরকার দলীয় নৌকা মার্কার মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সল বলেছেন, আগামী ৩০শে জানুয়ারি পৌরনির্বাচনে জয়ী হলে চৌমুহনী পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভায় গঠন করা হবে। দুইবারের নির্বাচিত এই মেয়র ফয়সল জানান, তিনি নির্বাচিত হলে এলাকায় সন্ত্রাস ও মাদক- এই দুয়ের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলবেন। 

এদিকে নৌকা মার্কার সমর্থনে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। এছাড়া সভা সমাবেশ ও উঠান বৈঠক চলছে। দলীয় নেতাকর্মীদের পাশা-পাশী নারী কর্মীরাও সমান তালে চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা। 

ভোর থেকে গভীররাত পর্যন্ত চলছে প্রচারণা। দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটাররা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় নৌকার প্রার্থী হিসেবে আক্তার হোসেন ফয়সলকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দিয়েছেন। অথচ সরকার দলীয় স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ তার বড় ভাই মো. খালেদ সাইফুল্লাহকে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচনে দাঁড় করিয়েছেন। এটা দলের জন্য শুভ নয় বলে তারা মন্তব্য করেন। 

এছাড়া বিএনপির একজন প্রার্থীও মাঠে লড়ছেন। সব মিলিয়ে নৌকার প্রার্থীর ব্যাপক উন্নয়নের কারণে সে বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে জানান ভোটাররা। 

আজ বুধবার দুপুরে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সল। 

মন্তব্য



সাতদিনের সেরা