kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

র‌্যাবের কাছে মুচলেকা দিয়ে ছাড়া পেলেন বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থী

দিনাজপুর প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০২১ ২১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



র‌্যাবের কাছে মুচলেকা দিয়ে ছাড়া পেলেন বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থী

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চারজন শিক্ষার্থীকে আটক করার পর মুচলেকা নিয়ে ছেড়ে দিয়েছে র‌্যাব-১৩। তাদেরকে মাদক সেবন, বিক্রি ও চাঁদাবাজির অভিযোগে আটক করে র‌্যাব।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় বাঁশেরহাট এলাকা থেকে ওই চারজন শিক্ষার্থীকে আটক করে র‌্যাব-১৩ এর সিপিসি-২ নীলফামারী দল।

আটকৃত শিক্ষার্থীরা হলেন, বিবিএ এর লেভেল-৪ সেমিস্টার-২ এর শিক্ষার্থী আবু সাঈদ রনি (ছোট রনি) ও একই বিশ্ববিদ্যালয়ের বিবিএ এর চতুর্থ বর্ষের শিক্ষার্থী জিএম মেহেদ বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট অ্যান্ড মনিকুলার বায়োলজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইলিয়াস দেওয়ান, কৃষি অনুষদের ফাইনাল ইয়ারের শিক্ষার্থী মো. বাদল। 

র‌্যাবের হাতে শিক্ষার্থী আটকের বিষয়টি অন্যান্য শিক্ষার্থীরা জানতে পারলে তাদের শিক্ষার্থীদের ছেড়ে দেওয়ার দাবিতে দিনাজপুর-রংপুর মহাসড়ক সাড়ে ৫টা থেকে এক ঘণ্টা পর্যন্ত অবরোধ করে রাখে। পরে হাবিপ্রবি বিশ্ববিদ্যালয় প্রশাসন ও  দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ গিয়ে সড়ক অবরোধ তুলে দেয়।

সন্ধ্যার পর র‌্যাব-১৩ এর সিপিসি-২ নীলফামারীর সঙ্গে হাবিপ্রবির সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. রবিউল ইসলাম ও সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. শিহাবুল আউয়াল কথা বলে চার শিক্ষার্থীর কাছে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা