kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

কলারোয়ায় মেয়র পদে স্ত্রীকে রেখে সরে দাঁড়ালেন স্বামী

সাতক্ষীরা প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০২১ ২৩:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



কলারোয়ায় মেয়র পদে স্ত্রীকে রেখে সরে দাঁড়ালেন স্বামী

কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আমরা স্বামী-স্ত্রী প্রার্থী হয়েছি। আমি বিএনপির বিদ্রোহী প্রার্থী (নারিকেল গাছ প্রতীক) হলেও আমার স্ত্রী স্বতন্ত্র প্রার্থী হিসাবে (জগ প্রতীক নিয়ে) জয়ের জন্য ভোটারদের সমর্থন আদায় করে আসছেন। দলীয় মনোনয়ন না পাওয়াসহ নানাবিধ সমস্যার কারণে আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হচ্ছে।

এ অবস্থায় স্ত্রী, পরিবারসহ পৌরবাসীর ভালোবাসাকে সমর্থন জানিয়ে আমি মেয়র পদে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলাম।

আজ সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় নিজ বাসভবন গদখালী গ্রামে স্থানীয় গণমাধ্যম কর্মীদের ডেকে এ ঘোষণা দেন কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদের প্রার্থী গাজী আক্তারুল ইসলাম।

গাজী আক্তারুল ইসলাম সাবেক কলারোয়া উপজেলার ছাত্রদলের সভাপতি ও কলারোয়া পৌরসভার দুই বারের নির্বাচিত মেয়র। বর্তমানে তিনি জেলা বিএনপির সদস্য।

মোবাইল ফোনে গাজী আক্তারুল কালের কণ্ঠকে বলেন, দলের প্রতি আনুগত্য প্রকাশ করেই তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। নির্বাচনে তার স্ত্রী নার্গিস সুলতানা মেয়র পদে জগ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী। তিনি বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত নন। তিনি নির্বাচন করবেন, কি করবেন না-সেটি তিনিই ভালো বলতে পারবেন। এই বিষয়ে তাঁর পূর্ণ স্বাধীনতা রয়েছে।

ভোটের মাঠের কর্মী ও সমর্থকদের সান্তনা দিয়ে তিনি বলেন, কলারোয়া পৌর নির্বাচনে আমার স্ত্রীকে ভোট দেওয়া মানেই আমাকে ভোট দেওয়া। অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট হলে মেয়র পদে এবার নার্গিস সুলতানাই পাস করবেন ইনশাল্লাহ।

মন্তব্য



সাতদিনের সেরা