kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

তুচ্ছ ঘটনায় কেরানীগঞ্জে কিশোর খুন, ঘাতক গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০২১ ০০:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



তুচ্ছ ঘটনায় কেরানীগঞ্জে কিশোর খুন, ঘাতক গ্রেপ্তার

প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. সানজু (১৫) নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ১১টায় কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মৃধাবাড়ি এলাকায়। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, সানজু ও ঘাতক  রবিনের ছোট ভাইসহ আরো ৫/৭ জন কালিন্দী মাঠে ব্যাডমিন্টন খেলছিল। এসময় সানজুর সঙ্গে ঘাতক রবিনের ছোট ভাইয়ের কথা কাটাকাটি  হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে ঘটনাস্থলে ঘাতক রবিন আসলে ঝগড়া আরো বাড়তে থাকে।

এক পর্যায়ে রবিন ও তার সঙ্গের কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে এসে সানজু ও তার সঙ্গে থাকা বন্ধুদের ওপর হামলা করে। এতে সানজু ঘটনাস্থলেই নিহত হয় ও  আলভি (১৫), নাইম (১৬), রোহান (১৪) আহত হয়। তাদেরকে এলাকাবাসী দ্রুত মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়।

মিটফোর্ড হাসপাতাল সূত্রে জানা যায়, রাত ১১.৫৫ মিনিটে স্থানীয়রা রক্তাক্ত জখম অবস্থায় জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সানজুকে মৃত ঘোষণা করে। সানজুর বুকে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। ধারাল ছুরির দিয়ে আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সে মারা যায়।

নিহতের বড় ভাই কাওসার জেহাসেন জানান, আমার ভাইকে রবিন তার ভাই রবিউলসহ তাদের সাঙ্গপাঙ্গরা হত্যা করেছে। আমি এর বিচার চাই। আমি খুনিদের ফাঁসির দাবি করছি। আইন-শৃংখলা বাহিনীর কাছে আমার অনুরোধ তারা যেন আইনের ফাঁকফোকর দিয়েও বেরিয়ে যেতে না পারে। তাদের যেন ফাঁসি হয়। তাদের ফাঁসি দেখে যেন আর কেউ খেলা দুলা নিয়ে এ রকম হত্যা না করে। কারো ভাইয়ের বকি খালি না হয়।

কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে সানজু নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই কাওসার বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ হত্যার মূল ঘাতক রবিন ও তার ভাই রবিউলকে গ্রেপ্তার করেছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা