kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

সিঙ্গাইরে সিলিন্ডার বিস্ফোরণে বাড়িসহ তিন ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

আঞ্চলিক প্রতিনিধি, (মানিকগঞ্জ)   

১৮ জানুয়ারি, ২০২১ ০০:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



সিঙ্গাইরে সিলিন্ডার বিস্ফোরণে বাড়িসহ তিন ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

মানিকগঞ্জের সিঙ্গাইরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শাহীনুর রহমান (৩৫) নামে এক দোকান কর্মচারী অগ্নিদগ্ধ হয়েছে। এ ঘটনায় একটি বাড়িসহ তিনটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক ও ব্যবসায়ীরা। 

রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে উপজেলার হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের খোলাপাড়া বাসস্ট্যান্ডের রফিক মার্কেটে এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ শাহীনুর রহমানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, রবিবার দুপুরে উপজেলার খোলাপাড়া বাসস্ট্যান্ডে অবস্থিত রফিক মার্কেটের মা টেডার্স নামে একটি দোকানে হঠাৎ পর পর তিনটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। তখন স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে।  

পরে মানিকগঞ্জ ফায়ার সার্ভিসকর্মী ও প্রশাসনের লোকজন এসে এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে মার্কেটের ব্যবসায়ী আব্দুল মালেকের গ্যাস সিলিন্ডার ও জ্বালানি তেলের দোকান, শাহীন মিয়ার হার্ডওয়ারের দোকান, পাগল চানের লেদ মেশিনের দোকান ও মার্কেট সংলগ্ন বাবুল হোসেনের বাড়ি পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিদগ্ধ হন আব্দুল মালেকের দোকানের কর্মচারী শাহিনুর রহমান। গুরুতর আহত অবস্থায় শাহিনুর রহমানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানান বাড়ির মালিক ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

মন্তব্য



সাতদিনের সেরা