kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

বশেমুরবিপ্রবিতে ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২১ ২২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



বশেমুরবিপ্রবিতে ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ডিবেটিং সোসাইটির ২০২০-২১ সেশনের জন্য ২১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। 

আগামী এক বছরের জন্য সভাপতি হিসাবে আইন বিভাগের শিক্ষার্থী এস কে ইজাজুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসাবে রসায়ন বিভাগের শিক্ষার্থী খন্দকার নাহিদ হোসেন নির্বাচিত করা  হয়েছে। রবিবার রাতে (১৭ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি শিকদার মাহবুব, শফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আরাফাত মুক্তি, ফাতেমা তুজ জিনিয়া, সাংগঠনিক-সম্পাদক তানহীম রহমান, অর্থ বিষয়ক সম্পাদক মুকুল আহমেদ, দপ্তর-সম্পাদক নাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পার্থ প্রতিম ব্রহ্মা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইবনুল আকিফ, অনুষ্ঠান এবং টুর্নামেন্ট বিষয়ক সম্পাদক অনিক চৌধুরী তপু।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন- মোহতাসিম রোহান, ইমতিয়াজ আহমেদ শাফিন, সৈকত জে ইসলাম, শাহরিয়ার সাকলাইন, নিশাত জাহান নিসা, মাহমুদুর রহমান মুগ্ধ, উজ্জ্বল খান, শেখ মোহাম্মদ রিফাত, রায়হান তানভীন তন্ময়, দিশা হালদার পূজা।

বিশ্ববিদ্যালয়ের একমাত্র বিতার্কিক সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক হিসাবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কিউ এম মাহবুব এবং মডারেটর হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক তছলিম আহম্মেদ।

নবনির্বাচিত সভাপতি এস কে ইজাজুর রহমান বলেন, আমাদের প্রধান লক্ষ্য থাকবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিতর্কের চর্চা বৃদ্ধি করা এবং বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটিকে বাংলাদেশের অন্যতম সেরা বিতার্কিক সংগঠনে পরিণত করা।

উল্লেখ্য, 'যুক্তিই হোক শক্তি' এই স্লোগানে ২০১৯ সাল থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে যুক্তি নির্ভরতা এবং তাদের মেধার বিকাশ ঘটানোর লক্ষ্যে এ সংগঠনটি কাজ করে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা