kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

'সরকার সারা দেশের সঙ্গে যোগাযোগের মেলবন্ধন সৃষ্টি করেছে'

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০২১ ১৪:১৩ | পড়া যাবে ২ মিনিটে



'সরকার সারা দেশের সঙ্গে যোগাযোগের মেলবন্ধন সৃষ্টি করেছে'

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, 'শেখ হাসিনার আমলে দেশের যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগাযোগ ব্যবস্থার প্রতি বিশেষ গুরুত্ব দিয়ে সারা দেশের সঙ্গে যোগাযোগের মেলবন্ধন সৃষ্টি করছেন। এই করোনার সময়ে যখন পুরো বিশ্বের কর্মকাণ্ড থমকে গেছে তখনও শেখ হাসিনা এদেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যহত রেখেছেন। শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্বকে দেখিয়ে দিয়েছেন। বিশ্বের উন্নত সব রাষ্ট্রের মত বাংলাদেশেও কর্ণফুলী নদীর তলদেশে টানেল করছেন।দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য তিনি পায়রা সমুদ্র বন্দর, মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর করেছেন।

মন্ত্রী শনিবার বিকেলে পিরোজপুরের কালিগঙ্গা নদীতে শ্রীরামকাঠী-ভরতকাঠী, দৈহারী পারাপারে নতুন ফেরী উদ্বোধনসহ উন্নয়ন বিষয়ে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, পিরোজপুরের উন্নয়নে পরিকল্পনা করে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। করোনার কারণে এসব কর্মসূচি বাস্তবায়নে কিছুটা বিলম্ব হচ্ছে। তারপরও ইতিমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী পিরোজপুরে বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ অর্থনৈতিক অঞ্চল, পলিটেকনিক, টেক্সটাইল টেকনোলজি ইনস্টিটিউট, আবাসন প্রকল্প দিয়েছেন।

স্বরূপকাঠির গুয়ারেখা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বিমল কৃষ্ণ মিস্ত্রীর সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন নাজিরপুরের উপজেলা চেয়ারম্যান অমুল্য রঞ্জন হালদার, স্বরূপকাঠির ইউএনও মো. মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ প্রমূখ।

মন্তব্য



সাতদিনের সেরা