kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

৪০০ বস্তা সার কালোবাজারে মজুদ করে খেলেন ধরা দুলাল মিয়া

জামালপুর প্রতিনিধি   

১৪ জানুয়ারি, ২০২১ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



৪০০ বস্তা সার কালোবাজারে মজুদ করে খেলেন ধরা দুলাল মিয়া

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় কালোবাজারে পাচারের সময় ৪০০ বস্তা সারবোঝাই একটি ট্রাক এবং ট্রাকচালক ও সাহায্যকারীকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার নতুন টুপকারচরের সার ব্যবসায়ী দুলাল মিয়ার গুদামে এ অভিযান চালায় বকশীগঞ্জ থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আকরাম হোসেন কালের কণ্ঠকে জানান, তাদের কাছে অভিযোগ ছিল, বকশীগঞ্জের নতুন টুপকারচরের সার ব্যবাসায়ী দুলাল মিয়ার গুদামে বিপুল পরিমাণ সার কালোবাজারে মজুদ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দুলাল মিয়ার গুদামের সামনে থেকে একটি ট্রাকবোঝাই বিপুল পরিমাণ সার পাচার হওয়ার সময় সেখানে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ট্রাকচালক বাবুল ও তার সাহায্যকারী নূর মোহাম্মদকে আটক করা হয়। পরে সারবোঝাই ট্রাকসহ তাদেরকে বকশীগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়।

এসআই আকরাম হোসেন আরো জানান, ট্রাকটিতে টিএসপিসহ বিভিন্ন প্রকারের ৪০০ বস্তা সার রয়েছে। সারগুলো কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বিএডিসির সার ডিলার মো. সুরুজ্জামানের মেসার্স রতন ট্রেডার্সের নামে বরাদ্দ হয়েছিল বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি। অভিযানের সময় নতুন টুপকারচরের সার ব্যবসায়ী দুলাল মিয়াকে পাওয়া যায়নি। তাকে আটক করার চেষ্টা চলছে। আটক ট্রাকচালক ও তার সাহায্যকারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রৌমারীর ওই ডিলারের সাথেও যোগাযোগ করার চেষ্টা করছি। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

মন্তব্য



সাতদিনের সেরা