kalerkantho

সোমবার। ৪ মাঘ ১৪২৭। ১৮ জানুয়ারি ২০২১। ৪ জমাদিউস সানি ১৪৪২

ইন্দুরকানীতে মুক্তিযোদ্ধা সামছুর রহমান খানের স্মরণসভা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি   

১৪ জানুয়ারি, ২০২১ ১১:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ইন্দুরকানীতে মুক্তিযোদ্ধা সামছুর রহমান খানের স্মরণসভা

পিরোজপুরের ইন্দুরকানীতে সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো: সামছুর রহমান খানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) বিকালে বালিপাড়া বাজার পুরাতন ঈদগাও ময়দানে বালিপাড়া ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ স্মরণসভার আয়োজন করা হয়।

ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেনের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান, চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, বালিপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, বালিপাড়া ইউনিয়ন জাতীয় পার্টি জেপির সভাপতি মো: মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান, আ.লীগ নেতা এ হাচান হিরন, উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত খান রাজু।

এসময় উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল মজিদ বিকম, মুক্তিযোদ্ধা ও আ.লীগ নেতা আব্দুর রশিদ, আ.লীগ নেতা সালেহ আহম্মদ, ইউপি সদস্য শহিদুল ইসলাম, মো: নাসির উদ্দিন খান, সহায়ক ইউপি সদস্য আলী আকবর বেপারী, বালিপাড়া ইউনিয়ন মহিলা আ.লীগের সভাপতি জোসনা বেগম, শ্রমীক লীগের সভাপতি বাদশা হাওলাদার সহ আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সামছুর রহমান খান ছিলেন প্রকৃত পক্ষে একজন আদর্শবান মানুষ। রাজনীতির পাশাপাশি ছাত্রজীবন থেকেই তিনি সমাজসেবায় নিজেকে উৎসর্গ করে গেছেন। এ উপজেলায় তার মত একজন সংগঠন প্রিয়,ত্যাগী, নিবেদিত, সৎ এবং আদর্শবান আওয়ামী লীগের নেতা খুঁজে পাওয়া কঠিন। রাজনীতিতে তার অভাব কখনোই পুরন হবে না। তিনি আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন।

স্মরণসভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায়া দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন বালিপাড়া বাজার বায়তুল আমান জামে মসজিদের ইমাম মাওলানা রেদওয়ানুল হক।

মন্তব্য



সাতদিনের সেরা