kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

শ্রীপুরের ইউপি চেয়ারম্যান বাদল সরকার আর নেই

আঞ্চলিক প্রতিনিধি, গাজীপুর   

১৪ জানুয়ারি, ২০২১ ০১:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



শ্রীপুরের ইউপি চেয়ারম্যান বাদল সরকার আর নেই

নিহত চেয়ারম্যান শামসুল হক সরকার বাদল

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল হক সরকার বাদল (৫৪) আর নেই। বুধবার (১৩ জানুয়ারি) রাত ৮টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি মা-বাবা, স্ত্রী, তিন ছেলে, চার ভাই ও এক বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

গত মঙ্গলবার বিকেলে বুকে ব্যথা দেখা দিলে সন্ধ্যায় স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন তিনি। রাতে বাসায় ফেরার পর বুকে ফের ব্যথা উঠে। এরপর বুধবার ভোরে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেখানে অবস্থার অবনতি হলে তাঁকে দুপুর সোয়া ১টা থেকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

শামসুল হক সরকার বাদলের বন্ধু এস এম জাহাঙ্গীর আলম সিরাজী জানান, প্রায় দুই বছর আগে বাদল সরকারের হৃদযন্ত্রে ২টি ব্লক ধরা পড়ে। পরে রিং (স্ট্যান্ট) পরানো হয়েছিল। এরপর থেকে সুস্থ ছিলেন তিনি।

বাদল সরকার বরমী ইউনিয়ন পরিষদের সাত নম্বর ওয়ার্ড থেকে দুইবার সদস্য নির্বাচিত হন। তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। গত ২০১৬ সালে নবম ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে গত ২৩ এপ্রিল (আওয়ামী লীগের মনোনীত) চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

বাদল সরকার বরমী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। তিনি পাঠানটেক গ্রামের আবদুল ফালান সরকারের ছেলে।

আজ বৃহস্পতিবার বিকেল ৩টায় বরমী বাজার উচ্চ বিদ্যালয় মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।

মন্তব্য



সাতদিনের সেরা