kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

বাবার জন্য ভোট চাইলেন নায়ক রোশান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

৯ জানুয়ারি, ২০২১ ১৯:১৫ | পড়া যাবে ২ মিনিটে



বাবার জন্য ভোট চাইলেন নায়ক রোশান

অভিনেতা মডেল জিয়াউল হক ভূঁইয়া প্রকাশ রোশান বাবার জন্য ভোট চাইতে নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এসেছেন। গত দুইদিন ধরে আখাউড়া পৌরসভার বিভিন্ন এলাকায় বাবা মো. নুরুল হক ভূঁইয়ার জন্য ভোট চেয়ে বেড়াচ্ছেন। নুরুল হক ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য আখাউড়া পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। 

এদিকে রোশান ভোটের মাঠে নামায় তরুণ ভক্তদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে। শুক্রবার রাতে এই আলোচিত অভিনেতা তার বাবার জন্য পৌরসভার দুর্গাপুর এলাকায় জনগণের নিকট ভোট চেয়ে বেড়ান। বাবার পক্ষে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে দুর্গাপুর গ্রামে এক নির্বাচনী সভায় বক্তব্য রাখেন রোশান। দুর্গাপুর গ্রামের সরদার রহিম মিয়া এই সভার সভাপতিত্ব করেন। নুরুল হকও এতে উপস্থিত ছিলেন।

এদিকে শনিবার সকালে আখাউড়া পৌরসভার কলেজপাড়ায় নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে বাবার জন্য ভোট চেয়েছেন। এ সময় রোশানের ভক্তরা তার পিছু নেয়।

নির্বাচনী প্রচারণায় সময় রোশান বলেন, 'জনগণের সঙ্গে মেশার অসম্ভব ক্ষমতা রয়েছে আমার বাবার। তিনবার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান ও টানা নয় বছর আখাউড়া পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন। জীবনের বেশীর ভাগ সময় তিনি জনগণের সেবায় নিয়োজিত ছিলেন। তিনি নিজের জন্য বা পরিবারের জন্য কিছু করেনি, তবে আমাদেরকে শিক্ষিত করে তুলেছেন।' 

জনগণ পুনরায় তার বাবাকে মেয়র পদে নির্বাচিত করবেন বলেও আশা প্রকাশ করেন তিনি। বাবার জন্য শেষ সময় পর্যন্ত মাঠে থাকার আগ্রহ প্রকাশ করেন রোশান।

মন্তব্য



সাতদিনের সেরা