kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

বারবিকিউ পার্টিতে বাজি ধরে অতিরিক্ত মদ পান! মৃত্যু ২

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৯ জানুয়ারি, ২০২১ ১৩:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



বারবিকিউ পার্টিতে বাজি ধরে অতিরিক্ত মদ পান! মৃত্যু ২

ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অতিরিক্ত মদ পানে অসুস্থ হয়ে দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বাজি ধরে অতিরিক্ত মদ পান করে তারা। মৃতরা হলেন- তোফাজ্জল (৪২) ও মহসিন (২২)।

বৃহস্পতিবার রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলের ১৬ জনের একটি দল মদ পান করে। পর তাদের মধ্যে ১৩ জন অসুস্থ হয়ে পড়ে। এদের মধ্যে দুজনের মৃত্যু হয়। 

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাতে পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চল এলাকায় ১৬ জনের একটি দল বারবিকিউ পার্টির আয়োজন করে। সেখানে তারা বিয়ার পান করা নিয়ে একে অপরের সঙ্গে বাজি ধরে। এতে প্রত্যেকে ১০/১২টি বিয়ার পান করে বলে পার্টিতে উপস্থিত সদস্যরা জানায়।

শুক্রবার সকাল থেকে তারা অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে স্থানীয় ও ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় পিরোজপুরের তোফাজ্জল, প্রতাবের চরের মোক্তার হোসেনর ছেলে মহসিনের মৃত্যু হয়। 

এ ছাড়াও এ ঘটনায় অসুস্থ ঝাউচরের কামালের ছেলে জিসান আহমেদ, কাদিরগঞ্জের বাবুরর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তারা আইসিইউতে চিকিৎসাধীন আছে। এদিকে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছে হৃদয়, রাহিম, সারোয়ারসহ পাঁচজন। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, এ ব্যাপারে আমরা প্রাথমিক তথ্য পেয়েছি। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানাতে পারব।

মন্তব্য



সাতদিনের সেরা