kalerkantho

রবিবার। ২২ ফাল্গুন ১৪২৭। ৭ মার্চ ২০২১। ২২ রজব ১৪৪২

ধর্ষণের পর হত্যা

আনুশকার দাফন সম্পন্ন, জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক,কুষ্টিয়া   

৯ জানুয়ারি, ২০২১ ০৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



আনুশকার দাফন সম্পন্ন, জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

আনুশকার দাফন শেষে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয় গ্রামবাসী। ছবি: কালের কণ্ঠ

রাজধানীর ধানমন্ডি এলাকার মাস্টারমাইন্ড স্কুলের 'ও' লেভেলের শিক্ষার্থী আনুশকা নুর আমিনের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (৯ জানুয়ারি) সকাল ৭টায় তার গ্রামের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার গোপালপুর গ্রামে জানাজা শেষে গোপালপুর গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়। আনুশকা নুর আমিনের পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনসহ গ্রামবাসীরা জানাযায় অংশগ্রহন করেন।

আনুশকার দাফন শেষে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয় গ্রামবাসী। মানববন্ধনে অংশ গ্রহনকারীরা মেধাবী এই শিক্ষার্থীকে হত্যায় প্রধান অভিযুক্ত ফারদিন ইফতেখার দিহানের কঠোর শাস্তিসহ এই ঘটনার সাথে আরো কারোর সংশ্লিষ্টতা থেকে থাকলে তদন্তপূর্বক তাদেরকেও আইনের আওতায় নিয়ে কঠোর শাস্তির দাবি জানান। এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে এবং কোন নরপিশাচ যাতে আবার এমন দুঃসাহস না দেখায় সে জন্য সকল অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

উল্লেখ্য, নিহত শিক্ষার্থীর বাসা ধানমন্ডির সোবহানবাগে। বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সে তার বাসা থেকে বের হয়। পরে কলাবাগানের ডলফিন গলিতে এক বন্ধুর বাসায় যায়। সেখানে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে ওই বন্ধু তার তিন বন্ধুকে ফোন করে ডেকে আনে। পরে তারা অসুস্থ শিক্ষার্থীকে চিকিৎসার জন্য মডার্ণ আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক বিকেলে তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা