kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

শেখ হাসিনা বিশ্বে রোল মডেল : এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

৯ জানুয়ারি, ২০২১ ০১:১৪ | পড়া যাবে ২ মিনিটে



শেখ হাসিনা বিশ্বে রোল মডেল : এমপি জ্যাকব

উন্নয়নের মহারাজা চরফ্যাশন ও মনপুরা আসনের জনপ্রিয় এমপি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, দুঃখি অসহায় ও প্রতিবন্ধী মানুষের জীবন ও জীবিকার সাফল্যে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল। তিনি ক্ষমতায় আছেন বলে দেশ আজ উন্নয়নের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে।
 
গত বৃহস্পতি ও শুক্রবার (দু’দিন) চরফ্যাশন ও মনপুরা উপজেলার পৌরসভাসহ ২৫টি ইউনিয়নের দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।
 
ওই সময় সাবেক এই উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের খোঁজ-খবর রাখছেন। তাঁর নির্দেশনাই আমরা আমাদের দলের নেতাকর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে দুস্থদের হাতে এই কম্বল তুলে দেওয়া হলো।
 
তিনি আরো বলেন, আমার জন্য স্টেজ করার প্রয়োজন নেই, আপনারা যে টাকা দিয়ে স্টেজ করেন সে টাকা গরিব অসহায় দুস্থদের দিলে তারা উপকৃত হবে। আসলামপুর ইউপি চেয়ারম্যান এ কে এম সিরাজুল ইসলাম বলেন, করোনাকালীন থেকে শুরু করে এই পর্যন্ত এমপি মহাদয়ের নির্দেশক্রমে অঙ্গসংগঠনের নেতাকর্মী ও ইউপি সদস্যদেরকে সঙ্গে নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে দুস্থ ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে অনুদান এবং কম্বল দেওয়া হয়েছে।
 
অসহায় নারী-পুরুষ এই কম্বল পেয়ে উচ্ছ্বসিত। খাসপাড়ে বসবাসরত রহিমা বিবি, কাশেম মাঝি বলেন, আমাগো এমপি জ্যাকব ভাইর হাত থেকে কম্বল পেয়েছি। তাকে দেখে এবং তাঁর হাতে থেকে কম্বল পেয়ে আমরা ভীষণ খুশি। তিনি নিজে দুঃস্থ শীতার্তদের হাতে কম্বল তুলে দেন।
দেশের উন্নয়নের পাশাপশি অসহায়রা কম্বল পেয়ে সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের জন্য দোয়া করছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা