kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

হেলেপড়া গাছের ডাল কাটায় প্রতিপক্ষের তাণ্ডব

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০২১ ২২:১২ | পড়া যাবে ১ মিনিটে



হেলেপড়া গাছের ডাল কাটায় প্রতিপক্ষের তাণ্ডব

বাড়ির উঠানে প্রতিবেশীর হেলে পড়া গাছের ডাল কাটার অপরাধে কৃষক জামাল হাওলাদারকে (৫৫) পিটিয়ে ডান হাত ভেঙে দিয়েছে প্রতিপক্ষরা। এ সময় বাবার মার ফেরাতে গিয়ে মেয়ে তাসলিমা বেগমও (৩৫) আহত হন প্রতিপক্ষের হাতে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় বাগেরহাটের শরণখোলা উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামে।

গুরুতর আহত জামাল হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য ওইদিন রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মেয়েকে ভর্তি করা হয়েছে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

আহত জামাল হাওলাদারের ছেলে ওমর আলী জানান, বাড়ির উঠানে প্রতিবেশী হামিদ ঘরামীর একটি গাছ হেলে পড়ে। সেই গাছের ডাল কাটার কারণে তার ছেলে আলী হোসেনসহ কয়েকজন তার বাবাকে পিটিয়ে হাত ভেঙে দেয়। বাবাকে মারতে দেখে বোন তাসলিমা বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে আহত করে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, জামাল হাওলাদারকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, ঘটনা শোনার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়। মামলা দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা