kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

গোপালগঞ্জে উন্নয়ন কাজ পরিদর্শনে কমিশনার খলিলুর রহমান

গোপালগঞ্জ প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০২১ ২২:০৯ | পড়া যাবে ১ মিনিটে



গোপালগঞ্জে উন্নয়ন কাজ পরিদর্শনে কমিশনার খলিলুর রহমান

ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান গোপালগঞ্জে চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন। আজ বুধবার ও গতকাল মঙ্গলবার জেলায় চলমান বেশ কয়েকটি উন্নয়ন কাজ পরিদর্শন ও বিভিন্ন প্রকৌশলী দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

পরিদর্শনের দ্বিতীয় দিনে আজ বুধবার সকালে গোপালগঞ্জ শহরের শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজ, শেখ সায়েরা খাতুন মেডিক্যাল কলেজ হাসপাতালের নির্মাণ কাজের অগ্রগতি, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয় পরিদর্শন করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা দেন।

এর আগে বুধবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান। জেলা প্রশাসক শাহিদা সুলতানার সভাপতিত্বে জেলার প্রকৌশল দপ্তরের নির্বাহী প্রকৌশলী, শিক্ষা ও কৃষি বিভাগের কর্মকর্তাগণ, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গতকাল মঙ্গলবার বিকালে টুঙ্গিপাড়া জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান তিনি। এ সময় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা