kalerkantho

শুক্রবার । ২০ ফাল্গুন ১৪২৭। ৫ মার্চ ২০২১। ২০ রজব ১৪৪২

বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার পেল শীত উপহার

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০২১ ১৭:১৫ | পড়া যাবে ১ মিনিটে



বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবার পেল শীত উপহার

মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এ উপহার দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুশীল চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা মুকিম উদ্দিন আহমদ চৌধুরী, মাসুক মিয়া, গফুর আহমদ, গোয়ালা বাবু কমলা কান্তি দেব, রজব আলী, রিয়াজ উদ্দিন আহমদ, সিনিয়র সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, সাংবাদিক আজিজুল ইসলাম প্রমূখ।

সভাশেষে ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীসহ অন্যান্য অতিথিবৃন্দ উপজেলার ১১টি ইউনিয়নের ১৩৪জন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের মাঝে উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, মুজিববর্ষে অসহায়-অসচ্চল বীর মুক্তিযোদ্ধাদের মডেল আবাসন প্রকল্পের আওতায় ৩২টি ঘর বরাদ্ধের প্রস্তাব ঊর্দ্ধতন কর্তপক্ষের কাছে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, শীতবস্ত্র উপহার দিয়ে প্রধানমন্ত্রী প্রকৃতপক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন। এরই ধারাবাহিকতা রক্ষায় তিনি মুক্তিযোদ্ধাদের স্ব-স্ব অবস্থান থেকে ভূমিকা রাখার আহ্বান জানান।

মন্তব্য



সাতদিনের সেরা