kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

ডিজিটাল ক্যাম্পেইন: কেরানীগঞ্জে ওয়ালটনের আনন্দ র‌্যালি

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৬ জানুয়ারি, ২০২১ ০১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ডিজিটাল ক্যাম্পেইন: কেরানীগঞ্জে ওয়ালটনের আনন্দ র‌্যালি

ফ্রিজ ও ওয়াশিং মেশিন কিনলে পেতে পারে ঘণ্টায় ঘন্টায় ফ্রিজ ফ্রি, এ স্লোগানে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ২০২১ সিজন নাইন উপলক্ষে কেরানীগঞ্জের জিনজিরা এলাকায় ওয়ালটন বাংলাদেশ-এর ডিস্টিবিউটর ন্যাশনাল ইলেকট্রনিক্সের উদ্যোগে স্বাস্থ্যবিধি রক্ষা করে এক বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ শোভাযাত্রার আয়োজন করেছেন প্রতিষ্ঠানটির মালিক বেলাল হোসেন।

নতুন বছর উপলক্ষ মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে র‌্যালিতে ফেস্টুন ও প্লাকার্ড হাতে নিয়ে প্রায় পাঁচ শতাধিক মানুষ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন। এ সময় র‌্যালি থেকে সাধারণ জনগণের জন্য হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়। এর আগে প্রতিষ্ঠানটি কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা সহকারী এড়িয়া ম্যানেজার মো. শফিকুর রহমান ও কেরানীগঞ্জ প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টু প্রমুখ।

ওয়ালটন কম্পানির চেয়ারম্যান মরহুম এস এম নজরুল আহম্মেদের মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনা করে কেরানীগঞ্জের ন্যাশনাল ইলেকট্রনিক্সের মালিক বেলাল হোসেন বলেন ওয়ালটন তার হাত ধরে দেশব্যাপী একটি শক্ত স্থান ধরে রাখছে। আগামীতে আরো ভালো কিছু করে দেখাবে এই দেশিও কম্পানির পণ্য। পরে সকলকে স্বাস্থ্যবিধি রক্ষা করে চলার জন্য আহবান করেন।

মন্তব্য



সাতদিনের সেরা