kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

ইউএনও ওয়াহিদার ওপর হামলা : চার্জ গঠন ১৭ জানুয়ারি

দিনাজপুর প্রতিনিধি    

২৯ ডিসেম্বর, ২০২০ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ইউএনও ওয়াহিদার ওপর হামলা : চার্জ গঠন ১৭ জানুয়ারি

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবার উপর হামলার ঘটনায় মামলার অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ১৭ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। আজ মঙ্গলবার মামলার ধার্য তারিখে আসামির উপস্থিতিতে দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক বিশ্বনাথ মন্ডল এ দিন ধার্য করেন। এর আগে গত ১৭ ডিসেম্বর এই আদালতের বিচারক ২৯ ডিসেম্বর চার্জ গঠনের দিন ধার্য করেছিলেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর আদালত পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন। তিনি বলেন, মঙ্গলবার সকালে আসামি রবিউল ইসলামকে দিনাজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। পরে আদালতের বিচারক আগামী ১৭ জানুয়ারি তারিখে মামলার চার্জ গঠনের জন্য দিন ধার্য করেন। পরে আসামিকে পুনরায় জেল হাজতে প্রেরণ করা হয়। 

এর আগে মামলাটি আমলী আদালত-৭ (ঘোড়াঘাট)-এ তদন্ত কার্যক্রম সমাপ্ত শেষে তদন্তকারী কর্মকর্তা সমস্ত মামলার নথিপত্র আদালতে জমা দেন। পরে দিনাজপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামলাটি বিচারিক কার্যক্রম ও নিষ্পত্তির জন্য বিচারিক আদালত-২, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দেওয়া হয়। 

তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি ইমাম আবু জাফর জানান, এই মামলার সবদিক বিবেচনা করে এবং নিশ্চিত হওয়া গেছে যে ঘটনার একমাত্র পরিকল্পনাকারী এবং হামলাকারী আসামি রবিউল ইসলাম। এজন্য তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা