kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

ভিডিও দেখিয়ে শিশুকে ধর্ষণ!

অভিযুক্ত পলাতক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৯ ডিসেম্বর, ২০২০ ১৮:২৮ | পড়া যাবে ২ মিনিটে



ভিডিও দেখিয়ে শিশুকে ধর্ষণ!

প্রতীকী ছবি।

গাজীপুরের কালীগঞ্জে ধর্ষণের শিকার হয়েছে ১০ বছরের এক শিশু। মঙ্গলবার দুপুরে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ধর্ষণকাণ্ডে অভিযুক্ত ইজিবাইক চালক সুজন শেখ (৩০) পলাতক রয়েছেন। 

ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে সদ্য ৩য় শ্রেণির ছাত্রী। তার বাবা একজন দিনমজুর। শিশুটির বাবা জানান, তিনি বাড়িতে ছিলেন না। কিন্তু বাড়িতে এসে তিনি মেয়েকে না পেয়ে বাইরে গিয়ে খোঁজতে থাকেন। এরপর শিশুটির চিৎকারে ওই পরিত্যক্ত ঘরে গিয়ে দু’জনকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। এ সময় তিনি অভিযুক্ত ধর্ষককে জাপটে ধরলে পালিয়ে যায় সুজন। 

শিশুটির বাবা বলেন, ‘দুপুরে শিশুটি মায়ের ভেজা কাপড় শুকাতে বাড়ির পাশের মাঠে যায়। এ সময় সুজন তাকে একা পেয়ে মুখে চেপে ধরে মাঠের পাশের জঙ্গলে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোনে নগ্ন ভিডিও দেখায়। পরে জোর করে ধর্ষণ করে।’ 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা