kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

দেওয়ানগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি   

২৯ ডিসেম্বর, ২০২০ ০২:০৪ | পড়া যাবে ১ মিনিটে



দেওয়ানগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

প্রতীকী ছবি

জামালপুরের দেওয়ানগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় নাজনিন বেগম (৫০) নামে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেল চালকও গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে দেওয়ানঞ্জ-সানন্দবাড়ী সড়কের আম খাওয়া দরবার শরীফের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজনিন আম খাওয়া গ্রামের ছানোয়ার হোসেন স্ত্রী এবং কালু মন্ডলের মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাজনিন বেগম সোমবার সন্ধ্যায় বাবার বাড়ি মন্ডল বাজার থেকে স্বামীর বাড়ি দরবার নামক স্থানে যাচ্ছিল। রাস্তা পারাপারের সময় বিপ্লব নামে এক যুবক দ্রুতগামী একটি মোটরসাইকেল পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় নাজনিন বেগম। পরে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক বিপ্লবকে উদ্ধার করে প্রথমে দেওয়ানগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

দেওয়ানগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা