kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি    

২৭ ডিসেম্বর, ২০২০ ১১:৪৬ | পড়া যাবে ১ মিনিটে



স্বামীর নির্যাতনে অতিষ্ট হয়ে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

পারিবারিক কলহের জের ধরে স্বামী জসিম গাজীর শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়ে ক্ষোভে-অভিমানে স্ত্রীর বিষপানে আত্মহত্যার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার চাকামাইয়া ইউনিয়নের কাঠালপাড়া গ্রামের স্বামীর বাড়িতে তিন সন্তানের জননীর মোসা. রুবি বেগম (৩০) বিষপানে আত্মহত্যা করেন। তিনি একই ইউনিয়নের চুঙ্গাপাশা গ্রামের আবদুল হাই সিকদারের মেয়ে। 

নিহতের স্বজনদের দাবি, গত দুই সপ্তাহ ধরে স্বামী ও স্ত্রীর মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে বিরোধ সৃষ্টি হয়ে আসছিল। কয়েক দিন আগে প্রতিবেশী পাওনাদারের টাকা পরিশোধ করাকে কেন্দ্র করে রুবি আক্তারকে মারধর করেন স্বামী। রুবি স্বামীর মানসিক ও শারীরিক অত্যাচার সইতে না পেরে বাবার বাড়ি চলে যান। পরে গত মঙ্গলবার স্থানীয় শালিস বৈঠক ডেকে তাদের সমস্যার মীমাংসা করে বাড়িতে পাঠিয়ে দিলে গতকাল রাতে রুবি আবারো নির্যাতিত হয়ে বিষপানে আত্মহত্যা করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা