kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

ফেনী পৌরসভায় আ. লীগের প্রার্থী হলেন স্বপন মিয়াজী

ফেনী প্রতিনিধি   

২৭ ডিসেম্বর, ২০২০ ০১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



ফেনী পৌরসভায় আ. লীগের প্রার্থী হলেন স্বপন মিয়াজী

ফেনী পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন নজরুল ইসলাম স্বপন মিয়াজী। শনিবার  দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাকে দলীয় প্রার্থী ঘোষণা করা হয় বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

দলীয় একাধিক সূত্র জানায়, অনুষ্ঠিতব্য ফেনী পৌরসভার নির্বাচনের অংশগ্রহণের জন্য বেশ কয়েকজন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন। পরে সেখান থেকে জেলা আওয়ামী লীগের গঠিত মনোনয়ন বোর্ডে তৃণমূলের ভোটাভুটি শেষে বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন ও পৌর আওয়ামী লীগের সভাপতি আয়নুল কবির শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নাম হাইকমান্ডে পাঠান। সেখান থেকে নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়।

দলীয় মনোনয়ন পেয়ে নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফেনীর রাজনীতির অভিভাক আলাউদ্দিন চৌধুরী নাসিম ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী আমাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন তাদের কাছে কৃতজ্ঞ। তাদের ভালোবাসা ও জনগণের বিপুল ভোটে আশা করি জয়ী হব।

মন্তব্য



সাতদিনের সেরা