kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

বেড়াতে এসে ভৈরব নদে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২৫ ডিসেম্বর, ২০২০ ২২:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



বেড়াতে এসে ভৈরব নদে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

যশোরের অভয়নগরে ভৈরব নদে ডুবে মোর্শেদুল ইসলাম মোর্শেদ (১৭) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার মধ্যপুর গ্রামে ভৈরব নদে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ডুবুরি দলের চেষ্টায় মরদেহ উদ্ধার করা হয়।

রংপুর সিটি কর্পোরেশনের বাহাদুরপুর এলাকার আনসার আলীর ছেলে মোর্শেদুল ইসলাম রংপুর বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল।

উপজেলার মধ্যপুর গ্রামের নূর ইসলাম শেখের ছেলে আব্দুল্লা আল মামুনের ভাই মহিম শেখ জানান, তাঁর ভাই আব্দুল্লা রংপুর বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। একই শ্রেণিতে লেখাপড়া করায় মোর্শেদুলের সঙ্গে তাঁর ভাইয়ের বন্ধুত্ব হয়। সেই সূত্রে মোর্শেদুল গত বুধবার সকালে মধ্যপুর গ্রামে আমাদের বাড়ি বেড়াতে আসে। 

আজ শুক্রবার দুপুরে ভাই ও তাঁর তিন বন্ধুর সঙ্গে ভৈরব নদে গোসল করতে যায় মোর্শেদুল। এক পর্যায়ে সাঁতার কেটে নদীর অপর পাড়ে শেখ ব্রাদার্সের ঘাটে থাকা এমভি মাঈনুল মওলা নামের জাহাজে উঠতে গিয়ে ডুবে যায় মোর্শেদুল। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেলে খবর দেওয়া হয় নওয়াপাড়া ফায়ার সার্ভিসে।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খান এহসান উল আলম কালের কণ্ঠকে বলেন, খুলনা থেকে দুজন ডুবুরি ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। প্রায় তিন ঘণ্টা অভিযান শেষে বেলা ৩টার সময় মরদেহ উদ্ধার করা হয়। পরে লাশ অভয়নগর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, নদীতে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর বাড়ি রংপুর জেলায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা