kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

মেহেরপুরে মহিলা কাউন্সিলরসহ ছাত্র শিবিরের ১৮ কর্মী আটক

মেহেরপুর প্রতিনিধি   

১৯ ডিসেম্বর, ২০২০ ২১:০১ | পড়া যাবে ২ মিনিটে



মেহেরপুরে মহিলা কাউন্সিলরসহ ছাত্র শিবিরের ১৮ কর্মী আটক

মেহেরপুরে নাশকতার পরিকল্পনা চলাকালীন সময়ে পৌরসভার ৪, ৫ও ৬ নম্বর ওয়ার্ড মহিলা কাউন্সিলর শিউলি খাতুনসহ ১৮ শিবির কর্মীকে আটক করেছে ডিবি পুলিশ। 

শনিবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা ডিবি পুলিশের ওসি জুলফিকার আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে মেহেরপুর শহরের শেখ পাড়ার সবুজ হোসেনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।

এ সময় সাতটি বাই-সাইকেল, তিনটি মোটরসাইকেল, বিভিন্ন ধরনের জিহাদি বই, ক্যালেন্ডার, টাকা তোলার রশিদ জব্দ করা হয়। মহিলা কাউন্সিলর শিউলি খাতুন দির্ঘদিন ধরে ঐ বাড়িতে ভাড়া নিয়ে বসবাস করে আসছেন। বিভিন্ন সময় তার বাড়িতে শিবির সদস্যদের নিয়ে মিটিং হতো এলাকাবাসী জানায়।

আটক ছাত্রশিবির কর্মীরা হলেন মেহেরপুর ৫নং ওয়ার্ডের আব্দুর ওহাব মন্ডলের ছেলে মেহেদী হাসান (২২), সানোয়ার হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন (২২),  শহরের গড়পাড়ার মাহাবুবুল হাসানের ছেলে সৈয়দ জোবায়ের হাসান (১৫), হঠাৎ পাড়ার গিয়াস উদ্দীনের ছেলে আব্দুল্লাহ (১৮), নতুনপাড়ার লাল মিয়ার ছেলে হৃদয় (১৫), সেলিম রেজার ছেলে মাসুদ (১৫), শহরের তাঁতিপাড়ার নুরুল ইসলামের ছেলে কামরুল ইসলাম নাহিদ (১৬), সদর উপজেলার আশরাফপুর গ্রামে আবুল কালামের ছেলে রাজু আহমেদ (২২), একই গ্রামের পোড়াপাড়ার আক্কাস আলির ছেলে আবুল হাসান (২২), মসজিদ পাড়ার রফিস উদ্দীনের মাহাবুব (১৮), আজিজুল হকের ছেলে ইকবাল হোসেন (১৮), সদর উপজেলার কামদেবপুর গ্রামে আব্দুল কুদ্দুসের ছেলে আবুল বাসার (২০), চকশ্যামনগর গ্রামের আজিবার আলির ছেলে সাইদুল ইসলাম (১৯), আব্দুল কুদ্দুসের ছেলে রোমান (১৪), বজলুর রশিদের ছেলে আবু জাফর (১৬), কোলা গ্রামের শহিদুল ইসলামের ছেলে খালিদ সাইফুল্লাহ (১৮) ও বন্দর গ্রামের আবু তোরাফের ছেলে আবু সাইফ(১৬)।

এর পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার এস এম মুরাদ আলী। এ সময় তিনি বলেন, ডিবির একটি চৌকষ দল সন্দেহজনকভাবে একটি বাড়ি ঘেরাও করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নাশকতার পরিকল্পনা করার কোন মিটিং চলছিল সেখানে। সময়ে ১৮ জন শিবির সদস্যকে আটক করা হয়। আটক শিবির সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা