kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

পৌরসভা নির্বাচন

কুলাউড়ায় নৌকা পেলেন সিপার উদ্দিন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১৯ ডিসেম্বর, ২০২০ ০৯:১২ | পড়া যাবে ২ মিনিটে



কুলাউড়ায় নৌকা পেলেন সিপার উদ্দিন

অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও উপজেলা শ্রমিকলীগের সাবেক যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। এদিকে সিপার উদ্দিন নৌকার প্রার্থী চূড়ান্ত হওয়ায় কুলাউড়া পৌরশহরে তাঁর সমর্থকরা আনন্দ মিছিল করে উল্লাস প্রকাশ করেছেন।

শুক্রবার (১৮ ডিসেম্বর) আওয়ামী লীগ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় কুলাউড়া পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সিপার উদ্দিন আহমদের নাম ঘোষণা করা হয়। এছাড়া পৌর নির্বাচনে নৌকার দাবিদার ছিলেন কুলাউড়া পৌরসভার বর্তমান মেয়র, আওয়ামীলীগ নেতা শফি আলম ইউনুছ ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক নেতা শফিউল আলম শফি।

এক প্রতিক্রিয়ায় সিপার উদ্দিন আহমদ বলেন, কুলাউড়া পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ায় প্রথমে মহান আল্লাহ পাকের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। সেই সাথে বিশেষভাবে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি ও জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের প্রতি। তিনি আরো বলেন, আমি আশা করছি কুলাউড়া পৌরবাসী আমাকে মেয়র পদে নির্বাচিত করলে একটি আধুনিক ও পরিকল্পিত পৌরশহর গড়ে তুলতে পারবো।

উল্লেখ্য, ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে কুলাউড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী বছরের ১৬ জানুয়ারি। মনোনয়নপত্র জমাদানের শেষ তারিখ ২০ ডিসেম্বর। মনোনয়নপত্র যাচাই বাছাই হবে ২২ ডিসেম্বর এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ হবে ৩০ ডিসেম্বর।

মন্তব্য



সাতদিনের সেরা