kalerkantho

বৃহস্পতিবার । ২৩ বৈশাখ ১৪২৮। ৬ মে ২০২১। ২৩ রমজান ১৪৪২

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিথর ৩ কিশোর-কিশোরী, গুরুতর আহত এক নারী

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি   

১৮ ডিসেম্বর, ২০২০ ১৪:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিথর ৩ কিশোর-কিশোরী, গুরুতর আহত এক নারী

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। আরেক নারী গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ শুক্রবার (১৮ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার সময় বাঘাবাড়ী-টেবুনিয়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাঙ্গালিয়া গ্রামে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতদের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের চরভাঙ্গুড়া গ্রামে। প্রায় ৩০ মিনিট মরদেহ সড়কে পড়ে থাকার পরে ভাঙ্গুড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধারের ব্যবস্থা করে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরভাঙ্গুড়া গ্রামের একই পরিবারের চার সদস্য একটি অটোভ্যানে চড়ে পারভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রামে সুন্নতে খাৎনার অনুষ্ঠানে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে পারভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামে বাঘাবাড়ী-টেবুনিয়া আঞ্চলিক মহাসড়কে অটোভ্যান গাড়ি পৌঁছালে ফরিদপুর থেকে পাবনাগামী দ্রুতগতির একটি ট্রাক অটোভ্যান গাড়িকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ইমন (১৬), ইমরান (১৫) এবং সুম্মা (১৩) নিহত হয়। ইমন এবং ইমরান আপন দুই ভাই। আর সুম্মা তাদের চাচাত বোন। গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন নুপুর (২৯)। অটোভ্যান গাড়িটি ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড থেকে আঞ্চলিক সড়কে পাথরঘাটা হয়ে বাঘাবাড়ী-টেবুনিয়া সড়কে ওঠার সময় দুর্ঘটনার শিকার হয়।

ভাঙ্গুড়া থানার ওসি মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে গিয়ে ৩ জনের লাশ পাওয়া গেছে। তদন্ত প্রক্রিয়া চলছে।



সাতদিনের সেরা