kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

ব্যাডমিন্টনের ফেদার পাড়তে গিয়ে মাদরাসাছাত্রের মর্মান্তিক মৃত্যু

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

১৭ ডিসেম্বর, ২০২০ ২৩:১৭ | পড়া যাবে ২ মিনিটে



ব্যাডমিন্টনের ফেদার পাড়তে গিয়ে মাদরাসাছাত্রের মর্মান্তিক মৃত্যু

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ব্যাডমিন্টন খেলার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাসেল শেখ (১৪) নামে এক মাদরাসাছাত্র প্রাণ হারিয়েছেন। সে বোয়ালমারী উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর গ্রামের দারুস সুন্নাহ হাফেজিয়া মাদরাসার ছাত্র ও পাশের উপজেলা আলফাডাঙ্গার বানা ইউনিয়নের কুঠুরাকান্দি গ্রামের মঞ্জু শেখের ছেলে। বৃহস্পতিবার সন্ধ্যায় মাদরাসার পাশে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 

মাদরাসার বড় হুজুর কারী মো. ওমর ফারুক বলেন, মাদরাসার নাজেরা বিভাগের ছাত্র ও আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের কুঠুরাকান্দি গ্রামের মঞ্জু শেখের ছেলে রাসেল শেখসহ (১৪) দু’-তিনজন ব্যাডমিন্টন খেলছিল। খেলার একপর্যায়ে ফেদার মাদরাসার টিনের চালে আটকে যায়। রাসেল ওই ঘরের চালের উপর উঠে ফেদার পাড়তে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। সঙ্গে সঙ্গে তাকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ হাসপাতালে থেকে বোয়ালমারী পুলিশ থানায় নিয়ে যান।

মাদরাসা ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. জ্ঞান ব্রত শুভ্র। 

বোয়ালমারী থানার উপপরিদর্শক শাহাদাত হোসেন বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বৃহস্পতিবার রাতে ঘটনাস্থল পরিদর্শনকারী পল্লী বিদ্যুতের ডিজিএম মো. সানোয়ার হোসেন জানান, ত্রুটিযুক্ত তার দিয়ে ব্যাডমিন্টন খেলার লাইনে সংযোগ দেওয়ায় এ ঘটনা ঘটেছে। টিনের চালার সাথে বৈদ্যুতিক তারের ঘর্ষণে টিনের চালেও বিদ্যুৎ সংযোগ হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা