kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

কমলগঞ্জে ১০৭ গীর্জায় বড়দিনের অনুদান

কমলগঞ্জ প্রতিনিধি   

১৭ ডিসেম্বর, ২০২০ ২০:১০ | পড়া যাবে ২ মিনিটে



কমলগঞ্জে ১০৭ গীর্জায় বড়দিনের অনুদান

আগামী ২৫ ডিসেম্বর বড়দিন। এটি খ্রিস্টান ধর্মাবলম্বীর সবচেয়ে বড় উৎসব। বড়দিন উদযাপন উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার ১৯টি খাসিয়া পুঞ্জিসহ বিভিন্ন চা বাগানের মোট ১০৭টি গীর্জায় সরকারি অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. এম এ শহীদ উপস্থিত হয়ে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলার ১০৭ গীর্জাসমূহের মন্ডলীর হাতে অনুদানের অর্থ বিতরণ করেন।

মাগুরছড়া খাসিয়া পুঞ্জি প্রধান জিডিসন প্রধান সুছিয়াং-এর সভাপতিত্বে অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড. এম এ শহীদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন লাউয়াছড়া খাসিয়া পুঞ্জি প্রধান ফিরা পত্মীসহ সকল পুঞ্জির প্রধানরা।

জানা যায়, শ্রীমঙ্গল উপজেলার ৬৭টি গীর্জার জন্য ৭ লাখ ৭৬ হাজার টাকা ও কমলগঞ্জ উপজেলার খাসিয়া পুঞ্জিসহ ৪০টি গীর্জার জন্য ৫ লাখ ৬৮ হাজার টাকা মিলিয়ে মোট ১৩ লাখ ৬৪ হাজার টাকা বিতরণ করা হয়। আসন্ন বড়দিন উপলক্ষে সাংসদ উপাধ্যক্ষ ড. এম এ শহীদ মাগুরছড়া খাসিয়া পুঞ্জিতে বড়দিনের একটি কেক কেটে শুভেচ্ছা বিনিময় করেন।

মন্তব্য



সাতদিনের সেরা