kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

মৌলভীবাজারে পৃথক দুর্ঘটনায় নিহত ২

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি    

১৭ ডিসেম্বর, ২০২০ ১২:৫২ | পড়া যাবে ২ মিনিটে



মৌলভীবাজারে পৃথক দুর্ঘটনায় নিহত ২

মৌলভীবাজার জেলার কুলাউড়া ও জুড়ী উপজেলায় একই দিনে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই ব্যক্তি। নিহত দুজনের মধ্যে একজন কুলাউড়া ও অপরজন জুড়ী উপজেলার বাসিন্দা। গতকাল বুধবার বিকেলে সড়ক দুর্ঘটনায় নিহতদের সাথে থাকা আরো দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, বুধবার (১৬ ডিসেম্বর) বিকেলে কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের মুরইছড়া বিজিবি ক্যাম্পের কাছাকাছি এলাকায় রাস্তার একটি বাঁকে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিমুল মল্লিক (২৫) ও কালা মিয়া (৩১) নামের দুই যুবক গুরুতর আহত হন। দুর্ঘটনার পর স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিমুল মল্লিককে মৃত ঘোষণা করেন। আহত অপরজন কালা মিয়া বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। নিহত শিমুল মল্লিক কর্মধা ইউনিয়নের দিঘলকান্দি গ্রামের বাসিন্দা বিনোদ মালাকারের ছেলে। শিমুল মল্লিক পেশায় একজন সিএনজি অটোরিক্সার ইঞ্জিনিয়ার ছিলেন। 

অপরদিকে একই দিন বিকেল চারটায় জুড়ী উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের গোয়ালবাড়ী হাফিজিয়া মাদ্রাসার পাশে মিনি টাটা ও মোটরসাইকেলের সংঘর্ষে নাহিদ আহমেদ মান্না (১৭) ও ইব্রাহিম আলী (১০) নামে দুজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক নাহিদ আহমেদ মান্নাকে মৃত ঘোষণা করেন। নিহত নাহিদ আহমেদ উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ী গ্রামের বাসিন্দা আইয়ুব আলীর ছেলে। আহত ইব্রাহিম আলী একই গ্রামের আত্তর আলীর ছেলে। 

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় ও জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা