kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

নোয়াখালীতে বৃদ্ধাশ্রমের নারীদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১১ ডিসেম্বর, ২০২০ ২০:২৪ | পড়া যাবে ২ মিনিটে



নোয়াখালীতে বৃদ্ধাশ্রমের নারীদের মাঝে কম্বল বিতরণ

বেসরকারি সংগঠন টিসিএম এর উদ্যোগে শুক্রবার বিকেলে নোয়াখালী পৌরসভার হরিনারায়ণপুরে বৃদ্ধাশ্রমের অসহায় নারীদের মাঝে কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নোমান হোসেন প্রিন্স। 

বৃদ্ধাশ্রমের পরিচালক মো. বাপ্পির সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি নোয়াখালী জেলা সমাজ সেবা অধিদপ্তরের সহকারী উপ-পরিচালক বেলাল হোসেন ও নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ। 

প্রধান অতিথি তার বক্তব্যে এ ধরনের মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে সমাজের বৃত্তবানসহ সামাজিক সংগঠনকে এ ধরনের মানবিক কাজে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি এ দলনের উদ্যোগকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।

বৃদ্ধাশ্রমের পারচালক বাপ্পি জানান, দীর্ঘ ১৫ বছর থেকে হতদরিদ্র, বৃদ্ধ ও স্বামী পরিত্যক্ত বয়স্ক নারীদের এই আশ্রমে স্থান দেওয়া হয়েছে। টিসিএম নামক প্রতিষ্ঠানের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে এ সেবার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ২০ জন ৬০ ঊর্ধ্ব বৃদ্ধ নারী এখানে বসবাস করছেন। তাদের সকল ধরনের ভরণ-পোষণ এ প্রতিষ্ঠান পালন করে আসছে।

মন্তব্য



সাতদিনের সেরা