kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

সরিষাবাড়ীতে মহাশ্মশান ঘাট মন্দিরে চুরি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি   

১১ ডিসেম্বর, ২০২০ ১৮:০৮ | পড়া যাবে ২ মিনিটে



সরিষাবাড়ীতে মহাশ্মশান ঘাট মন্দিরে চুরি

জামালপুরের সরিষাবাড়ীতে মহাশ্মশান ঘাট থেকে একটি পানির পাম্প চুরির ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার পৌর এলাকার ঝালুপাড়া মহাশ্মশান ঘাটের শ্রী শ্রী কালী মাতার মন্দিরে এ চুরির ঘটনা ঘটে।

স্থানীয় ও শ্নাশান ঘাট সূত্রে জানা যায়, উপজেলার পৌরসভার ঝালুপাড়া এলাকায় হিন্দু সম্প্রদায়ের শেষকৃত দাহের জন্য নির্মাণ করা হয় মহাশ্মশান ঘাট।পাশেই অবস্থিত কালী মাতার মন্দির। বৃহস্পতিবার গভীর রাতে মহাশ্মশান ঘাটের কালী মাতার মন্দিরে লোহার খাঁচা ভেঙে একটি পানির পাম্প চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

মহাশ্মশান ঘাট পরিচালনা কমিটির সভাপতি নারায়ন চন্দ্র সাহা জানান, শুক্রবার সকালে ধানাটা এলাকা থেকে এক মৃত ব্যক্তির শেষকৃত করতে আসে পরিবারের লোকজন। পানির প্রয়োজন হওয়ায় পাম্প দিয়ে পানি উঠাতে গিয়ে দেখে পাম্পটি রাখার খাঁচা ভাঙা অবস্থায় পড়ে আছে। খবর পেয়ে আমরা আসি। মহাশ্মশান ঘাটে প্রায়ই চুরির ঘটনা ঘটে। তবে পানির পাম্পটি কে বা কারা চুরি করেছে এখনো আমরা জানি না। থানায় অভিযোগ দেওয়া হবে।

সরিষাবাড়ী থানার ওসি আবু মো ফজলুল করীম কালের কণ্ঠকে জানান, ঝালুপাড়া মহাশ্মশান ঘাট মন্দিরে চুরির ঘটনা কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা