kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

স্বরূপকাঠিতে শুভসংঘের 'নো মাস্ক নো মুভমেন্ট'

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

১১ ডিসেম্বর, ২০২০ ১৬:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



স্বরূপকাঠিতে শুভসংঘের 'নো মাস্ক নো মুভমেন্ট'

পিরোজপুরের স্বরূপকাঠিতে 'নো মাস্ক, নো মুভমেন্ট ' এ শ্লোগান নিয়ে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাধারণ মানুষদের সচেতন করতে প্রচারণা ও মাস্ক বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ স্বরূপকাঠি উপজেলা শাখা।

আজ শুক্রবার সকালে থানা সংলগ্ন অটোস্ট্যান্ড চত্বরে নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন।

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন নেছারাবাদ থানার ওসি (তদন্ত) শেখ আউয়াল কবির, কালের কণ্ঠের স্বরূপকাঠি প্রতিনিধি ও স্বরূপকাঠি শুভসংঘের উপদেষ্টা হযরত আলী হিরু, উপজেলা শুভসংঘের সভাপতি মো. মহিবুল্লাহ, যুগ্ম সম্পাদক সুব্রত হাওলাদার, নারী বিষয়ক সম্পাদক আফসানা মিমি, সাংস্কৃতিক সম্পাদক মোস্তাকিন বিল্লাহ রাজু, সদস্য হাসি, শান্তা ইসলাম, বর্না ইসলাম, সাজিয়া বিনতে সালাম, নূরানী আক্তার, নূরে হাফসা কচি, লিজা, সুচিত্রা মন্ডল, রাব্বি আহম্মেদ, আনিচুর রহমান, জুবা তালুকদার প্রমুখ।

এ সময় স্বরূপকাঠি পৌর শহরের জগৎপট্টি ও জগন্নাথকাঠি বন্দর ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক পরার বিষয়ে সচেতনতা, স্বাস্থ্যবিধি মেনে চলা, মাস্ক ছাড়া চলাফেরা না করতে মাইকিং করা হয় এবং মাস্ক না পরে ঘোরাফেরা করা পথচারীদের মাস্ক পরিয়ে দেওয়া হয়। প্রচারণায় শুভসংঘের সাথে একাত্মতা পোষণ করে নেছারাবাদ থানার এসআই শেখ হেমায়েত উদ্দিন (পিপিএম), এসআই নজরুল ইসলাম, এসআই আল মামুনসহ পুলিশ সদস্যবৃন্দ সচেতনতামূলক ব্যানার ও প্লাকার্ড হাতে অংশ নেয়।

মন্তব্য



সাতদিনের সেরা