kalerkantho

শুক্রবার । ১৩ ফাল্গুন ১৪২৭। ২৬ ফেব্রুয়ারি ২০২১। ১৩ রজব ১৪৪২

তুচ্ছ ঘটনায় বৃদ্ধের আঙুল কেটে নিলেন নারী

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

৭ ডিসেম্বর, ২০২০ ১৯:১৭ | পড়া যাবে ২ মিনিটে



তুচ্ছ ঘটনায় বৃদ্ধের আঙুল কেটে নিলেন নারী

চট্টগ্রামের বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. হারুন নামের ৬৩ বছরের বৃদ্ধের হাতের আঙুল কেটে নেওয়ার ঘটনা ঘটেছে। গত রবিবার বিকেলে উপজেলার সারোয়াতলী ইউনিয়নের হোরারবাগ এলাকার মৌলভী নুর মোহাম্মদের বাড়িতে এ ঘটনা ঘটে। সোমবার এ ঘটনায় বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছেন বৃদ্ধ হারুন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বোয়ালখালীর বিভিন্ন এলাকায় চট্টগ্রাম ওয়াসার পাইপ লাইন সম্প্রসারণ কাজ চলছে। সারোয়াতলী ইউনিয়নের হোরারবাগ এলাকায় পাইপ লাইন বসানোর কাজের পরিত্যক্ত মাটি জনসাধারণের যাতায়াতের পথে স্তূপ করে রাখলে বৃদ্ধ হারুন রাস্তার ওপর থেকে ওই মাটি সরাতে গেলে তার প্রতিবেশী নুর জাহান বেগম তেড়ে আসেন।  মাটিগুলো তার জায়গার ওপর ফেলার অজুহাত তুলে একটি ধারালো কিরিচ দিয়ে কুপিয়ে বৃদ্ধের ডান হাতের আঙুল কেটে দেন। এ ছাড়াও তার শরীরের বিভিন্ন স্থান কুপিয়ে আহত করেন। নুরজাহান বেগম রক্তাক্ত কিরিচ হাতে এলাকায় বেশ কিছুক্ষণ শোডাউন করেন। পরে ওই নারী সরে গেলে বৃদ্ধ হারুনকে অচেতন অবস্থায় রাস্তা থেকে স্থানীয় এলকাবাসী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় এলাকাবাসী তুচ্ছ ঘটনায় বৃদ্ধের আঙুল কেটে নেওয়ার ঘটনায় ক্ষোভ জানয়েছেন। তারা দোষী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। বোয়ালখালী থানার ওসি মো. আবদুল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি অমানবিক। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

 

মন্তব্য



সাতদিনের সেরা