kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

সাতক্ষীরায় দিনমজুরকে গলা কেটে হত্যা, আটক ৩

সাতক্ষীরা প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০২০ ১১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



সাতক্ষীরায় দিনমজুরকে গলা কেটে হত্যা, আটক ৩

সাতক্ষীরায় এক দিনমজুরকে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ সাতক্ষীরা শহরতলীর দহকুলা গ্রামের নিজ বাড়ির পিছনের বাঁশবাগান থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকা সন্দেহে পুলিশ নিহতের স্ত্রীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নিহতের নাম মো. আব্দুল আজিজ (৫৬)। তার বাবার নাম মৃত এনামুল্লাহ। নিহত ব্যক্তি কৃষিখাতে দিনমজুরি দিয়ে সংসার চালাতেন।

আটককৃতরা হলেন- নিহতের স্ত্রী রোকেয়া খাতুন, একই গ্রামের দ্বীন আলীর ছেলে জেহের আলী ও নিহতের চাচত ভাই চাঁদ আলীর ছেলে নজরুল ইসলাম।

দহকুলা গ্রামের দিনমজুর শফিকুল ইসলাম ও ভ্যানচালক হাফিজুল ইসলাম জানান, তারা দুই ভাই ও বোন নাজমা খাতুনকে রেখে তার মা হালিমা খাতুন ১২ বছর আগে ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। এর এক বছর পর তাদের বাবা কলারোয়া উপজেলার ইলিশপুর গ্রামের রোকেয়া খাতুনকে বিয়ে করেন। দ্বিতীয় ঘরের কোনো সন্তান নেই। বাবা খালে-বিলে মাছ ধরে ও অন্যের কৃষি জমিতে কাজ করে সংসার নির্বাহ করতেন। প্রতিদিন সন্ধ্যার পর বাড়িতেই থাকতেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে সৎ মা রোকেয়া খাতুনের কাছে বাবা কোথায় তা জানতে চান। তিনি বাবা কোথায় বলতে না পারায় সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পেছনে বাঁশবাগানে বাবার গলাকাটা লাশ উপুড় করা অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন।

তারা জানান, বাবার কোনো শত্রু ছিল না। তবে কিছু দিন আগে মা রোকেয়ার সঙ্গে চাচাত ভাই নজরুলের সম্পর্কের জের ধরে বিরোধ হয়। পরে তা মিটেও যায়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, নিহত আব্দুল আজিজের লাশ উদ্ধারের পর আজ রবিবার সকালে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মোবাইল কললিস্ট যাচাই করে নিহতের স্ত্রী রোকেয়া, নজরুল ইসলাম ও প্রতিবেশী জেহের আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা