kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

দেওয়ানগঞ্জ ইউপি নির্বাচনে নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীর জয়

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি   

৬ ডিসেম্বর, ২০২০ ০১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



দেওয়ানগঞ্জ ইউপি নির্বাচনে নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীর জয়

মো. সোহেল রানা

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ৩ নম্বর পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. সোহেল রানা আনারস প্রতীকে ছয় হাজার ৮৩৪ ভোট পেয়ে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান লেমনকে ৩৫৯ ভোটে পরাজিত করে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আসাদুজ্জামান লেমন ঘোড়া প্রতীক নিয়ে ছয় হাজার ৪৭৫ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন। আর আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে ফজলে রাব্বি জুয়েল ছয় হাজার ২১২ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন। বিএনপি প্রার্থী আমিনুল ইসলাম পেয়েছেন ১০ ভোট।

আজ শনিবার (৫ ডিসেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট চলে বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে ৩নং পাররামরামপুর ইউনিয়ন পরিষদের পুনর্নির্বাচন অনুষ্ঠিত হয়। কাস্টিং ভোটের হার ৭১%।

নির্বাচন সংশ্লিষ্ট সূত্রে জানা যায় এই ইউপি নির্বাচনকে ঘিরে   নিচ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছিল  ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ৩৫০ জন পুলিশ নিয়োজিত ছিল। বিজিবি এবংর‍্যাব এর দুটি করে টিম টহল দিচ্ছিল সারাক্ষণ।

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন রিটার্নিং অফিসার মো. বেলাল হোসেন কালের কণ্ঠের প্রতিবেদককে জানান, আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারী, জনগণের স্বতঃস্ফূর্ত নির্বাচনে অংশগ্রহণ এবং প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সহযোগিতার কারণেই একটি সুষ্ঠু সুন্দর অবাধ নির্বাচন উপহার দেওয়া সম্ভব হয়েছে এই জন্য তিনি সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা