kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

শীতার্তদের বস্ত্র দিল টোক পেশাজীবী ফোরাম

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২০ ২২:০৫ | পড়া যাবে ১ মিনিটে



শীতার্তদের বস্ত্র দিল টোক পেশাজীবী ফোরাম

দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে কাপাসিয়ার সামাজিক সংগঠন টোক পেশাজীবী ফোরাম (টিপিএফ)। শনিবার বিকেলে উপজেলার টোক রণেন্দ্র উচ্চ বিদ্যালয়ের মাঠে সংগঠনটি নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে টিপিএফ'র প্রচার সম্পাদক সাব্বির আহমেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান, টোক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ আব্দুল ওয়াহিদ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

প্রধান অতিথির বক্তব্যে কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমানত হোসেন খান বলেন, সুবিধাবঞ্চিত স্থানীয় জনগোষ্ঠীর জন্য টোকে সরকারি জায়গায় একটি ঘর করে দেবেন। যেখানে টোক পেশাজীবী ফোরাম তাদের সামাজিক কার্যক্রম পরিচালনা করবে। সবাই মিলে মানবিক সমাজ গড়ে তুলতে হবে। সরকারি ও বেসরকারিভাবে টিপিএফকে সহযোগিতার আশ্বাস দেন উপজেলা চেয়ারম্যান।

অভিষেক অনুষ্ঠানে টিপিএফ'র সভাপতি ও অগ্রণী ব্যাংক কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন আসিফ সভাপতিত্ব করেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. নাজমুল হক সুমন।

মন্তব্য



সাতদিনের সেরা