kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

'স্বাধীনতাবিরোধীরা ভিন্নপথে ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে'

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০২০ ২২:০৫ | পড়া যাবে ২ মিনিটে



'স্বাধীনতাবিরোধীরা ভিন্নপথে ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে'

স্বাধীনতাবিরোধীরা আবার নতুন ষড়যন্ত্রের জাল বুনতে শুরু করেছে। জাতির জনকের ভাস্কর্য নিয়ে কাল্পনিক ধর্মীয় ইস্যুর মাধ্যমে দেশে একটা অস্থিরতা সৃষ্টি করে তারা ভিন্নপথে ক্ষমতায় যাওয়ার দুঃস্বপ্ন দেখছে। তাদের এই চক্রান্ত থেকে দেশ-জাতিকে বাঁচাতে হবে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীকে সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে। 

শরণখোলা উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম কামাল উদ্দিন আকনের প্রথম মৃত্যুবার্ষিকীর স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও বাগেরহাট-৪ আসনের এমপি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন নেতাকর্মীদের প্রতি এই আহ্বান জানান।

আজ শনিবার দুপুরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা মো. মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মরহুম কামাল উদ্দিনের বড় ছেলে ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, শরণখোলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, আওয়ামী লীগ নেতা এম সাইফুল ইসলাম খোকন, আব্দুল হক হায়দার, মেজবাহ উদ্দিন খোকন, এম ওয়াদুদ আকন, এমআর জামিল হোসাইন, উপজেলা ভাইস চেয়াম্যান হাসানুজ্জামান পারভেজ, ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন ও জাকির হোসেন খান মহিউদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জালাল আহম্মেদ রুমি, তপু বিশ্বাস, আসাদুজ্জামান স্বপন, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম জীবন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা