kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

মাদক কারবারিদের ঘরে তালা

চাঁদপুর প্রতিনিধি   

৫ ডিসেম্বর, ২০২০ ২১:০২ | পড়া যাবে ২ মিনিটে



মাদক কারবারিদের ঘরে তালা

চাঁদপুর শহরে মাদকবিরোধী অভিযান চালিয়েছে পুলিশ। আজ শনিবার বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শহরের মাদকের আস্তানা পরিচয়ে খ্যাত জামতলা এলাকায় এই অভিযান চালানো হয়। এ সময় মাদক কারবারিরা তাদের ঘরে তালা দিয়ে এলাকা ছেড়ে পালিয়েছে। শুধু তাই নয়, পরিচিত মাদক সেবনকারীরাও লোকলজ্জার ভয়ে বাসাবাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছে।

অভিযান শুরুর আগে বিট পুলিশিংয়ের উদ্যোগে সেখানে মাদকবিরোধী শোভাযাত্রা বের করা হয়। পরে জামতলার বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়। এ সময় সেখানকার বেশ কয়েকজন চিহ্নিত মাদক কারবারি তাদের ঘরে তালা দিয়ে পালিয়ে যায়। 

এ সময় কোনো মাদক কারবারিকে ফের এলাকায় প্রবেশ না করার সবপথ বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়। তাতে পুলিশের সঙ্গে স্থানীয় পৌর কাউন্সিলর ও এলাকাবাসীও একাত্মতা ঘোষণা করেন। 

চাঁদপুর পৌরসভার বড়স্টেশন এলাকার কাউন্সিলর সফিকুর রহমান বলেন, নির্বাচনে দেওয়া বেশ কয়েকটি প্রতিশ্রুতির মধ্যে মাদক নির্মূলের কথা দিয়েছিলাম। সেই ওয়াদা পূরণ করতেই পুলিশকে সঙ্গে নিয়ে এখন কাজ শুরু করেছি।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মোহাম্মদ নাসিমউদ্দিন বলেন, মাদক কারবারি এবং সেবনকারী কেই এই শহরে থাকতে পারবে না। সেই জন্যই এখন থেকে সাঁড়াশি অভিযান অব্যাহত শুরু করেছি।

মন্তব্য



সাতদিনের সেরা