kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

ভোট ডাকাতদের গলায় গামছা লাগাতে হবে : মান্না

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

৫ ডিসেম্বর, ২০২০ ১৯:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



ভোট ডাকাতদের গলায় গামছা লাগাতে হবে : মান্না

নাগরিক ঐক্যর আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, গত জাতীয় সংসদ নির্বাচনে কী হয়েছিল আপনারা জানেন। ভোট ডাকাতি হয়েছিল। এই অবৈধ সরকার ভোট চোর। তখন থেকে সারা দেশে সিটি, পৌর, ইউনিয়ন পরিষদসহ যতগুলো ভোট হয়েছে, তাতে ভোট ডাকাতি করা হয়েছে। এজন্য আগামী নির্বাচনে ভোট ডাকাতদের গলায় গামছা লাগাতে হবে।

শুক্রবার সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার নাগরবন্দর মোড়ে নাগরিক ঐক্যের এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন শিবগঞ্জ উপজেলা নাগরিক ঐক্যর আহ্বায়ক শহিদুল ইসলাম। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর নাগরিক ঐক্যর নেতা আনিছুর রহমান খসরু, সাকিব আনোয়ার, উপজেলা নাগরিক ঐক্যর যুগ্ম আহ্বায়ক আব্দুল বাছেদ বাদশা, এনামুল হক, ছাত্র ঐক্যের নেতা সাইদুর রহমান সাগর, সাইফুল ইসলাম, তছলিম উদ্দিন, বিদ্যুৎ, রতন, অমিত হাসান প্রমুখ।

তিনি বলেন, আপনারা ভোট দেন একজনকে জিতেন আরেক জন, ভোট পাবেন একজন, জিতবেন আরেক জন। কথায় আছে না খায় দায় চিকন আলী, মোটা হয় জোব্বার, এখন এই পরিস্থিত সৃষ্টি হয়েছে। তাই ভোটাধিকার পুনরুদ্ধার করতে হলে এই অবৈধ সরকারকে বিদায় দিতে হবে। প্রয়োজনে আপনাদেরকে রাজপথে নামতে হবে। তাদেরকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যাবে না।

মান্না বলেন, গত নির্বাচনে পুলিশ এই অবৈধ সরকারকে ভোট ডাকাতি করার সহযোগিতা করেছে। তাই থানার ওসিরা বিনা ভোটের এমপি ও জনপ্রতিনিধিদেরকে পাত্তাও দেন না, সম্মানও দেন না

মন্তব্য



সাতদিনের সেরা